অ্যান্ড্রয়েড স্মার্টফোনে বিনামূল্যে টিভি দেখার অন্যতম পাচঁটি অ্যাপ

স্মার্টফোন মানেই  আধুনিক কিছু। বর্তমান সময়ে এই আধুনিকতা আরো বেড়েই চলেছে স্মার্টফোনের নতুন নতুন কারণে। মানুষ বর্তমানে শুধু স্মার্টফোন নয় বরং টিভি চ্যানেল উপভোগ করছে ঐ স্মার্টফোনে তাও বিনামূল্যে।

নিচে এর সেরা কিছু  অ্যাপস যেখানে টিভি চ্যানেল উপভোগ করা যাবে ওয়াইফাই বা সেলুলার নেটওর্য়াক এর মাধ্যমে।

১. Mobdro

অ্যান্ড্রয়েডে সরাসরি টিভি দেখার জন্য এটি একটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন।  এই অ্যাপ্লিকেশনে বিভিন্ন শ্রেনির যথারীতি সিনেমা,বিনোদন, ক্রীড়া, প্রযুক্তি,প্রানী, এবং আত্ন্যাধিক কিছু। অ্যাপটির টিভি শো এর জন্যও জনপ্রিয় যা  উপভোগ করা যাবে ডাউনলোড করেও। এই  অ্যাপটি ৩০টির ও বেশি দেশে ১০টির ও বেশি ভিন্ন ভিন্ন ভাষায় সরাসরি টিভি চ্যানেল প্রদান করে থাকে।  অ্যাপটি ব্যবহার করতে কোনো লগ ইন আ্যকাউন্টের প্রয়োজন নেই।  এই  অ্যাপসটি গুগল প্লে স্টোরে পাওয়া না গেলেও তাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে খুব সহজেই।

অ্যাপটি ডাউনলোড করতে

২.Livenettv

আ্যন্ড্রয়েড এর জন্য লাইভ নেট টিভি  অ্যাপ সবচেয়ে জনপ্রিয়। এই অ্যাপ সরাসরি স্পোর্টস,মুভিজ এবং টিভি শো স্ট্রিমিং  অ্যাপ এর অন্যতম জনপ্রিয় আ্যাপ । এই অ্যাপ প্রায় ৭০০+ চ্যানেল প্রদান করে যা যুক্তরাজ্য,যুক্তরাষ্ট্র,মধ্য প্রাচ্যের দেশ, ভারত,ইরান,পাকিস্তান এবং আরো অনেক দেশ সমূহে।

লাইভ নেট টিভি এর  অনেক বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে উচ্চমানের লাইভ টিভি স্ট্রিমিং সাপোর্ট, Chromecast সাপোর্ট,বিভিন্ন বিভাগ ও শ্রেনির ৭৫০ এরও বেশি চ্যানেল,বিপুল সংখ্যক বাহ্যিক ভিডিও প্লেয়ারের সাপোর্ট,এ সব ভিডিও একেবারেই ফ্রি, ইন্টারফেস করা সহজ এবং স্বাচ্ছন্দ্য অনুযায়ী চ্যানেল ফিল্টার করাও।

অ্যাপটি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

অ্যাপটি ডাউনলোড করতে

৩.  Exodus Live TV App | Free Live TV App

এক্সোডাস অ্যাপটি অ্যান্ড্রয়েডে ফ্রি টিভি দেখার জন্য আরেকটি ভালো অ্যাপ। এই অ্যাপ ইন্টারফেস ব্যবহারে খুব সহজ। অ্যাপটিতে কিছু পরিমাণ অর্থ প্রদান করে বিজ্ঞাপন সংস্করণ করা যাবে।অ্যাপটি গড়ে তোলা হয় অ্যন্ড্রয়েডে IPTV হিসেবে। অ্যাপটি বেশিরভাগ সময় যুক্তরাষ্ট্র থেকে বিষয়বস্তু প্রদান করা  হয়, যার মধ্যে খেলাধুলা, বিনোদন, সংবাদ, ধর্মীয়, সিনেমা ইত্যাদি রয়েছে। এবং অধিকাংশ চ্যানেলই  বাফার ছাড়া খুব সুচারুভাবে চালানো যায়। এক্সোডাস বৈশিষ্ট্যের মধ্যে বাফারিং হার খুব কম, ফ্রি অ্যাকাউন্ট, কোন সাইন-আপ প্রয়োজন নেই, এইচডি সাপোর্ট ,সহজ ব্যবহারকারী ইন্টারফেস এবং সহজ নেভিগেশন ইত্যাদি।

অ্যাপটি ডাউনলোড করতে

৪.Swift Streams

এই অ্যাপ টি ভারত,পাকিস্তান,যুক্তরাজ্য,যুক্তরাষ্ট্র,ফ্রান্স,গ্রিস,কানাডা এবং অনন্য আমেরিকান,আফ্রিকান  ও এশীয় দেশগুলোতে ভালো সংখ্যক চ্যানেল প্রদান করে থাকে। DLNA Chromecast সাপোর্টেড,  একাধিক ভিডিও প্লেয়ার সাপোর্ট করে, অ্যান্ড্রয়েড ২.২ + সাপোর্ট করে, সুচারুভাবে কাজের জন্য (Wi-ফাই, থ্রিজি, 4G) নেটওয়ার্ক রয়েছে এবং কোনো নিবন্ধন বা সদস্যপদ প্রয়োজন নেই।

ডাউনলোড করতে

৫. UK TV NOW | Live TV Streaming

অ্যান্ড্রয়েডে সরাসরি টিভি শো দেখার জন্য এটি আরেকটি জনপ্রিয় অ্যাপ।এটি যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও ভারতীয় উপমহাদেশের মতো দেশ থেকে 150 টিরও বেশি চ্যানেল সরবরাহ করে থাকে।এই অ্যাপটি  অবশ্যই এমন একটি অ্যাপ যা ডিভাইসে নিরবচ্ছিন্ন স্ট্রিমিং করতে দেয়।এই অ্যাপে জেনার, বছর, ক্রমতালিকা এবং ধরন দ্বারা প্রদর্শন ফিল্টার করা যায় । অ্যাপটিতে কোনো লগইন অ্যাকাউন্টের প্রয়োজন নেই।

অ্যাপটি তাদের ওয়েবসাইট থেকে সরাসরি ডাউনলোড করা যাবে খুব সহজে।

এছাড়াও অ্যাপটি FireStick এবং অ্যান্ড্রয়েড বক্সে সাপোর্টেড।

ডাউনলোড করতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *